• আইন ও আদালত

    জামায়াত নেতাদের উপর হামলা, পাগড়ী ও মুখের দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল

      প্রতিনিধি ২১ অক্টোবর ২০২৪ , ১১:৩৯:৫৪ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর বাউফল উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামী’র দুই সদস্য ও এক সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। ওই সময় এক সদস্যের মাথার পাগড়ী ও মুখের দাড়ি ছিড়ে নিয়েছে হামলাকারীরা। গত শনিবার (১৯ অক্টোবর) বেলা ১১ টার সময় উপজেলার কনকদিয়া ইউনিয়নের আমীরাবাদ বাজারে এ হামলার ঘটনাটি ঘটে।আহত সূত্র জানায়, গত শুক্রবার পবিত্র জুম্মায় মাওলানা মনিরুজ্জামান ওজিবুল্লাহ বাংলাদশ জামায়তে ইসলামী একটি ইসলামিক দল এবং তার গুরুত্ব নিয়ে নারায়নপাশা জামে মসজিদে আলোচনা করেন।

    ওই সময় কনকদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হাসেনের ছেলে রাসেল তাকে আলোচনা করতে বাঁধা দেন। বিষয়টি মসজিদে সমাপ্তি ঘটে। কিন্তু ওই একই বিষয় নিয়ে শনিবার সকাল ১১টায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিরাজ ও রাসেলের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সঙ্গবদ্ধ দল  আমীরাবাদ বাজারে জামায়াতের সদস্য অজিবুল্লাহ, মোঃ নাঈম আবদুল্লাহ ও আল আমীনকে একসাথে পেয়ে তাদের উপর হামলা করে এবং দফায় দফায় পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তী করেন।

     জরুরী বিভাগের ডাক্তার জানান, আহত তিনজনের মধ্যে আল আমীনের অবস্থা আশংকাজনক। মো. আবদুল্লাহ জানান, তার বৃদ্ধা মা প্রাণ ভিক্ষা চেয়ে তাকে ছাড়িয়ে আনেন এই শর্তে যে , তিনি আর কোনদিন জামায়াতে ইসলামী সংগঠনের সাথে জড়িত হবেন না। অভিযোগের বিষয় মিরাজের সাথে তার মুঠোফান(০১৭১০২৯৬৬২৪) যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এ বিষয় বাউফল থানার অফিসার ইনচার্জ মো. কামাল হাসেন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ