• আইন ও আদালত

    ছাত্রদলের হামলা শিকার ইউনিয়ন যুবদল নেতা ‌

      প্রতিনিধি ১২ আগস্ট ২০২৪ , ২:৩৩:২৬ প্রিন্ট সংস্করণ

    নীলফামারী প্রতিনিধিঃ

    বৃহস্পতিবার (৮ আগস্ট) জেলা বিএনপির বিজয় মিছিলে যুবদলের কর্মীদের সঙ্গে নিয়ে অংশগ্রহণ করেন লক্ষীচাপ ইউনিয়নের যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক।
    বিজয় মিছিল শেষে ফেরার পথে বিএনপি পার্টি অফিসের সামনে হঠাৎ অতর্কিতভাবে হামলা করেন জেলা ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্স ও তার সহকর্মীরা। হামলার পরে মতিনকে ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা উদ্ধার করেন।
    এ বিষয়ে আব্দুল মতিন বলেন, আমার বাবা একজন বিএনপি সমর্থক ছিলেন। ২০১৫ সালে ঢাকা থেকে ফেরার পথে আওয়ামী লীগের সন্ত্রাসীদের ছোড়া পেট্রোল বোমায় আমার বাবা নিহত হন।

    এছাড়াও আমার বড় ভাই আওয়ামী লীগের মিথ্যা মামলার আসামি দীর্ঘদিন জেল খেটেছেন তবুও জিয়ার আদর্শ আমি ভুলিনি। অজস্র পরিশ্রম করে দলের জন্য কাজ করে আসতেছি। তিনি আরোও বলেন ৮ আগস্ট বিজয় মিছিল শেষে ফেরার পথে কোন কিছু বুঝে ওঠার আগেই আমার উপর অতর্কিত হামলার ঘটনায় আমরা ইউনিয়নে যুবদল ও বিএনপির নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।এ বিষয়ে ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম ইসলাম বলেন, এই অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মতিনের উপর হামলার বিষয়ে সুষ্ট তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানাচ্ছি।

    লক্ষিচাপ ইউনিয়ন বিএনপির সভাপতি আকবর আলী জানান, হঠাৎ করেই ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্স মতিনের উপর অতর্কিত হামলা চালায় আমি জেলা লিডারদেরকে জানিয়েছি তারা বিষয়টি নিয়ে বসবে বলে আমাকে জানিয়েছে।
    এ বিষয়ে জেলা ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্স জানান, আমার উপর একটা ষড়যন্ত্র চলছে। আসলে বিষয়টি এরকম নয় সাক্ষাৎ হলে বিষয়টি আপনাকে বলতে পারতাম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ