• গণমাধ্যম

    গোদাগাড়ীর সাংবাদিক বকুলের মাতৃবিয়োগে তানোর প্রেসক্লাবের শোক প্রকাশ

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২৪ , ৯:৫৩:৪২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি ও গোদাগাড়ী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান সিনিয়র সাংবাদিক এবিএম কামারুজ্জামান বকুলের মা ইন্তেকাল করেছে রোববার (২৭ অক্টোবর) দুপুর ১২ টা ১ মিনিটে নিজ বাস ভবনে তিনি মারা যান। তিনি গোদাগাড়ী পৌর এলাকার কেল্লাবারুইপাড়া গ্রামের মৃত: ইরফান আলীর সহধর্মীনি হানিফা বেগম। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ের জননী।

    তার বড় ছেলে ডা: গোলাম মোর্ত্তজা হাসান চুনু সাবেক সির্ভিল সার্জন, মেজ ছেলে গোলাম মোস্তফা মোংলা পোর্ট কর্মকর্তা, সেজো ছেলে ড. মো: কহিনুর ইসলাম সহযোগী অধ্যাপক ও ছোট ছেলে সিনিয়র সাংবাদিক এবিএম কামারুজ্জামান বকুল গোদাগাড়ী সরকারি কলেজে সমাজ বিজ্ঞান বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত ছিলেন। গোদাগাড়ী সিনিয়র সাংবাদিক বকুলের মায়ের মৃত্যুতে তানোর প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ ও শোকাত্ম পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

    তানোর প্রেসক্লাবের সভাপতি সাঈদ সাজু ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সোহেল সহ প্রেসক্লাবের সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাইছেন, এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন । আগামীকাল (সোমবার) সকাল ১০ টায় গোদাগাড়ী ডাইংপাড়া ফাজিলপুর গোরস্থানে মরহুমার জানাযা নামাজ শেষে দাফন করা হবে। মরহুমার পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ