• আইন ও আদালত

    কুষ্টিয়া জেলা সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৪ , ৯:০৪:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    অদ্য ০৫/১০/২০২৪ খ্রি. তারিখে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানের শুরুতেই নবাগত পুলিশ সুপার মহোদয় আগত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন। নবাগত পুলিশ সুপার মহোদয় সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের অনুরোধ করে বলেন সংবাদকর্মীরা তাদের ক্ষুরধার লেখনীর মাধ্যমে সুন্দর নিরাপদ সমাজ বিনির্মাণে অগ্ৰণী ভূমিকা পালন করতে পারেন। তিনি বলেন, “আমি বিশ্বাস করি পুলিশ এবং সাংবাদিকদের মধ্যে একটা মেলবন্ধন আছে, সেটা আগামীতেও অব্যাহত থাকবে।

    তিনি আসন্ন শারদীয় দুর্গাপূজা ও লালন মেলাকে কেন্দ্র করে সার্বিক আইন-শৃংখলা রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করেন এবং কুষ্টিয়া জেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে সাংবাদিক সমাজের সঙ্গে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সাংবাদিক নের্তৃবৃন্দ কুষ্টিয়া জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় হত্যা, হত্যাচেস্টা, আলোচিত মামলা, চোরাচালান, মাদক, জুয়া, ডাকাতি, আইন-শৃংখলা পরিস্থিতি সহ সার্বিক বিষয়ে তথ্য প্রাপ্তীতে পুলিশের সহযোগিতা সহ রাষ্ট্র গঠনে একযোগে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন। উক্ত মতবিনিময় সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব পলাশ কান্তি নাথ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)।

    এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মোঃ তারেক জুবায়ের (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ আবু রাসেল , অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা জনাব শেখ মোহাম্মদ সোহেল রানা, অফিসার ইনচার্জ কুষ্টিয়া মডেল থানা জনাব মোঃ মাহফুজুল হক চৌধুরী, পিপিএম, ইনচার্জ সাইবার ক্রাইম জনাব শেখ ওবায়দুল্লাহ, ট্রাফিক ইন্সপেক্টর জনাব মোঃ ফেরদৌস এবং কুষ্টিয়া প্রেসক্লাবের সম্মানিত সভাপতি, সাধারণ সম্পাদক, সাংবাদিক সংগঠন সমূহের নেতৃবৃন্দ, বিভিন্ন সংবাদ পত্রের সম্পাদক ও প্রকাশক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার জেলা প্রতিনিধিবৃন্দ সহ কুষ্টিয়া জেলা পুলিশের অন্যান্য কর্মকতাগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ