• আইন ও আদালত

    কুমারখালী থানা পরিদর্শন করেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৪ , ৯:১৫:২৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    সম্মানিত পুলিশ কুষ্টিয়া, মোঃ মিজানুর রহমান মহোদয় কুমারখালী থানা পরিদর্শনে পৌঁছালে কুমারখালী থানার অফিসার ইনচার্জ জনাব জনাব মোঃ নজরুল ইসলাম পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।শুভেচ্ছা গ্রহণ শেষে মাননীয় পুলিশ সুপার মহোদয় থানার বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন। এসময় তিনি ফোর্সের ব্যারাক ও খাবারের মান, অস্ত্রাগার, থানা মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

    পরিদর্শনকালে পুলিশ সুপার মহোদয় কুমারখালী থানায় কর্মরত অফিসার ফোর্সের সমস্যার বিষয়গুলি গভীর মনোযোগের সহিত শ্রবণ পূর্বক তাৎক্ষনিকভাবে অনুপ্রেরনামূলক বক্তব্য উপস্থাপন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
    পুলিশ সুপার মহোদয় থানা পরিদর্শনকালে থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলার বিষয়ে থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য সকল পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

    এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণ, কমিউনিটি পুলিশিং, সরকারি গাড়ি ব্যবহার, সঠিকভাবে পোশাক পরিধান করা, আইনানুগ নিয়মনীতি অনুসরন করার নির্দেশনাসহ থানা কম্পাউন্ড পরিস্কার রাখা, থানা ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার পচ্ছিন্ন রাখার বিষয়ে নির্দেশনা প্রদান করেন।
    পুলিশ সুপার মহোদয় থানায় আগত সেবাপ্রার্থীদের পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে থানার অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ