• অর্থনীতি

    কমলনগরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর মাসিক কর্মী মিটিং ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৪ , ৬:১৫:৩২ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন-স্টাফ রিপোর্টার:

    লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার হাজির হাট বাজারে সাভিসিং সেন্টার অফিস, কক্ষে প্রগতি লাইভ ইন্স্যুরেন্স লিমিটেড এর পক্ষ থেকে কর্মী মিটিং ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে মাইনউদ্দিন বিএম,এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব বেল্লাল হোসেন ভুইয়া,পিডি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জহির উদ্দিন জিএম।স্বপ্নন চন্দ্র দেবনাথ,জিএম।ওসমান গনি,ডিজিএম।

    ও মোঃ সোহাগ,এজিএম। এই ছাড়াও উপজেলা আরও বিভিন্ন সহযোগী সংগঠনের পেশাশ্রেণীর সদস্য গণ উপস্থিত ছিলেন।
    উক্ত সভায় প্রধান অতিথি বলেন আমরা প্রগতি লাইফ ইন্স্যুরেন্সে সাধারণ মানুষের মাঝে ব্যাপক হারে আস্থা অর্জন করেছি, সময় মতো গ্রাহকদের অর্থ সঠিকভাবে বিতরণ করি এখানে কোন ঝুঁকি নেই, এখানে কোন টাকা আত্মসাৎ হওয়ার কোন ঝুঁকি নেই গ্রাহকদের জমাকৃত টাকা ব্যাংকিং এজেন্টের মাধ্যমে জমা করে থাকি আমরা হাতে কোন লেনদেন করিনা।

    গ্রাহকদের মাঝে আমরা সঠিকভাবে সেবা প্রদান করে থাকি।উক্ত সভায় বিভিন্ন অতিথি বৃন্দগন বিভিন্ন ভাবে বক্তব্য রাখেন। উক্ত সমাবেশে সকল আলোচনা শেষে সভার সভাপতি, জনাব মোঃ মাঈন উদ্দিন, ভিপি।হাজির হাট বাজার অফিস ইনচার্জ। উক্ত সভার উপস্থিতি সকলের জন্য দোয়া ও শুভ কামনা জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন। আয়োজনে: প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড,কমলনগর হাজির হাট বাজার সাভিসিং সেন্টার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ