• রাজশাহী বিভাগ

    ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৪ , ৬:৫০:৩৫ প্রিন্ট সংস্করণ

    মো: রাকিব হোসেন-ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি:

    ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল একটি বর্ণাঢ্য আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লাবের সদস্য ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।অতপর ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব এর সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন অনুষ্ঠান পরিচালনা করেন।

    উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ। মো:আইয়ুব আলী স্যার (উপদেষ্টা ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব)মোঃ মাসুদ রানা (উপদেষ্টা ঈশ্বরদীর ব্লাড ডোনার ক্লাব। তারা ক্লাবের সেবামূলক কার্যক্রমের প্রশংসা করেন, এবং সব সময় ক্লাবের পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের,সহ পরিচালক মামুন হোসেন, তিনি বলেন,ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব এর সকল কাজে আমি সর্বাত্মক ভাবে সহযোগিতা করব। কারো কোনো পরামর্শ থাকলে বা কোনো দরকারে সরাসরি আমার সাথে কথা যোগাযোগ করবেন।

    এছাড়া বিশেষভাবে দিকনির্দেশনা মূলক  ব্যক্তব্যে প্রদান করেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব এর সভাপতি আশিকুজ্জামান। তিনি তার বক্তব্য তে  বলেন “ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব ২০২০ সালের ৭ই জুলাই থেকে শুরু করে আজকের দিন পর্যন্ত সম্মানের সাথে ঈশ্বরদী সহ বিভিন্ন জেলা বিভিন্ন বিভাগীয় শহরে প্রায় 1900 প্লাস ব্যাগ এবং বেশ কয়েক ব্যাগ প্লাটিলেট সহ বিনামূল্যে ডোনেট করতে সক্ষম হয়েছে।। এবং সেই সাথে ঘোষণা করেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাব ঈশ্বরদীর মধ্যে সর্ববৃহৎ রক্তদাতা সংগঠন হিসাবে গড়ে ওঠেছে।

    সেই সাথে ধন্যবাদ জানান ঈশ্বরকে ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্যবৃন্দ যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এবং সদস্যদের ডাকে যারা ব্লাড দেওয়ার জন্য ছুটে এসেছে মুমূর্ষ রোগীর মুখে হাসি ফোটানোর জন্য, সেসব রক্ত যোদ্ধা ভাই-বোনদের প্রতি প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা এবং শুভকামনা জানান।। এবং এই সংগঠনকে সামনের দিকে আরো কিভাবে অগ্রসর করা যায় সদস্যদের প্রতি দিকনির্দেশনা মূলক গাইডলাইন দিয়ে তার বক্তব্য শেষ করেন।

    এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সিনিয়র সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস জুই, সহ সভাপতি মিতুল হোসেন, সহ সভাপতি রবিউল ইসলাম রবিন,  যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক , সোহাগ হোসেন,  সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন, তথ্য ও প্রচার সম্পাদক মুন্না, সহ তথ্য ও প্রচার সম্পাদক রাকিব হোসাইন, কার্যকরী সদস্য সাদ্দাম হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ খান,   সহ সংগঠন এর আরো অনেক সদস্যবৃন্দ।

    আলোচনা সভা শেষে ক্লাবের সদস্য ও অতিথিরা একসাথে কেক কাটেন। এছাড়া, অনুষ্ঠানে রক্তদান কার্যক্রমে বিশেষ অবদান রাখা সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
    অনুষ্ঠানের শেষ পর্বে ক্লাবের সভাপতি আশিকুজ্জামান ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ