• আইন ও আদালত

    আওয়ামীলীগ নেতার গর্জন, প্রয়োজনে একজনকে হত্যা রাজনৈতিক অঙ্গনের ঝড়

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৪ , ৬:৪০:৪১ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:

    পাবনা সুজানগর উপজেলা তাঁতীবন্দ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন মির্ধার বড় ভাই সুজানগর এন.এ কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হালিম মানিক মৃধাকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে বক্তব্য দেন, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনের আস্থাভাজন, তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খাঁন। গেল সোমবার (১লা জুন) সন্ধ্যায় পোড়াডাঙ্গা বাজার সংলগ্ন রাস্তায় বিক্ষোভ মিছিল শেষে তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে সংক্ষিপ্ত বক্তব্যয় তিনি এ হত্যার হুমকি দিয়েছেন।

    সম্প্রীতি সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনকে রানীনগর মুজাহার বিশ্বাস হত্যা মামলার প্রধান আসামি করা হয়েছে। এদিকে মঙ্গলবার তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার সচেতন মহলের ব্যানারে পুড়াডাঙ্গা বাজারে মানববন্ধন করেন। তাঁতীবন্দ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন মৃধাসহ বেশ কয়েকজন নেতৃবৃন্দ বলেন উপজেলা নির্বাচনে শাহীনুজ্জামান শাহিন নির্বাচিত না হওয়ায় তার অনুসারীরা পাগল হয়ে গেছে। তারা আবোল তাবোল বলা ধরছে, কাকে হত্যা করবে, কাকে নির্যাতন করবে, কোথায় লুটতরাজ করবে, ওদের মাথা ঠিক নাই। তাই আব্দুল আওয়াল খাঁন সহ শাহীনের সকল কর্মীকে পাগলা মেন্টালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন।

    এদিকে আব্দুল হালিম মানিক মৃধা মুঠো ফোনে বলেন, আওয়াল খাঁন কিছু গুন্ডা বাহিনী লাগিয়ে দিয়েছে তারা আমার উপর সবসময় নজরদারি রাখছে, যে কোন সময় আমার প্রাণহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খাঁন মুঠো ফোনে বলেন আমি কারো নাম বলি নাই, আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন বক্তব্য দিতে গিয়ে ভুলে কথাটি বলেছি।
    এদিকে সুজানগর থানা আওয়ামী লীগের বেশ কিছু নেতৃবৃন্দ তার বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, এবং সেই সাথে দ্রুত দল থেকে বহিষ্কার করার দাবি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ