• চট্টগ্রাম বিভাগ

    অবিলম্বে ভারতের সাথে দেশবিরোধী ১০ চুক্তি বাতিল করুন, লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন

      প্রতিনিধি ৪ জুলাই ২০২৪ , ১০:৪১:১৫ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন-স্টাফ রিপোর্টার:

    বুকের তাজা রক্ত দিয়ে হলেও বাংলাদেশের ওপর দিয়ে ভারতের রেলপথ প্রতিহত করবো,ভারতের রেলের কোনো বগি এদেশে চলতে দেয়া হবে না। বঙ্গবন্ধুর কন্যা বলে দেশের মানুষকে ধোকা দিচ্ছেন আর দেশটাকে ভারতের কাছে বিক্রি করে দিচ্ছেন। আর আপনি (প্রধানমন্ত্রী) ভারতকে তোয়াজ করে ক্ষমতায় টিকে আছেন, দেশের স্বার্থ বিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে।

    আজ বিকেল ৪টায় লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী চত্তর থেকে ইসলামী আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে ভারতের সাথে সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দুর্নীতিবাজদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে জেলা ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ দেলাওয়ার হোসাইন এর সভাপতিত্বে ও জেলা দফতর সম্পাদক মাওঃ আনোয়ার হোসাইন এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    এতে জেলা সেক্রেটারি মাওঃ মহিউদ্দিন বলেন দেশ নিয়ে ষড়যন্ত্র করে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন স্বপনই থেকে যাবে, কোনদিন তা বাস্তবায়ন হতে দেওয়া যাবে না ইনশাআল্লাহ।
    এতে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার এসিস্ট্যান্ট সেক্রেটারি হাঃ লোকমান হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওঃ ইমরান হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা শাখার সভাপতি ডাঃ নাছির আহমেদ, যুব আন্দোলন জেলা সভাপতি মাওঃ মোখলেসুর রহমান, ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাঃ রেদোয়ান হোসাইন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ